জিম্বাবুয়েকে দাঁড়াতেই দিল না অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৪ জুলাই ২০১৮

আগের ম্যাচেই পাকিস্তানকে উড়িয়ে দিয়েছিল অস্ট্রেলিয়া। হারিয়েছিল মাত্র ১০ ওভারেই। পরের ম্যাচে জিম্বাবুয়েকে পেয়ে একজোড়া বিশ্ব রেকর্ড বগলদাবা করে নিলেন অসি ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ব্যাক্তিগত সর্বোচ্চ, ১৭২ রানের রেকর্ড গড়েন তিনি। মাত্র ৭৬ বলের ঝড়ে এই রেকর্ড গড়েন তিনি। ১৬টি বাউন্ডারির সঙ্গে ছিল ১০টি ছক্কার মার।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে ফিঞ্চের বিশাল স্কোরের সৌজন্যে অস্ট্রেলিয়ার সংগ্রহ দাঁড়ায় ২ উইকেট হারিয়ে ২২৯ রান। বিশাল এই রানের নিচে চাপা পড়ে ত্রাহি অবস্থা জিম্বাবুয়ে ব্যাটসম্যানদের। তারওপর অ্যান্ড্রু টাই এবং অ্যাস্টন অ্যাগারের বিধ্বংসী বোলিংয়ের কারণে অস্ট্রেলিয়ার সামনে দাঁড়াতেই পারেনি জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা।

সর্বোচ্চ ২৮ রান করেন সলোমন মিরে। ১৯ রান করেন পিটার মুর। ১৮ রান করেন চামু চিবাবা। ১২ রান করেন হ্যামিল্টন মাসাকাদজা। অ্যান্ড্রু টাই ৪ ওভারে ১২ রান দিয়ে নেন ৩ উইকেট। অ্যাস্টন অ্যাগার ৪ ওভারে দেন মাত্র ১৬ রান। নেন ২ উইকেট। ১ উইকেট করে নেন স্ট্যানলেক, রিচার্ডসন, ম্যাক্সওয়েল এবং স্টোইনিজ।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।