এবার ‘এ’ দলের স্কোয়াডে এনামুল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ০২ জুলাই ২০১৮

শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে চলমান সিরিজের দ্বিতীয় টেস্টের স্কোয়াডে ডাক পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। তার সাথে আরও ডাক পেয়েছেন দুই পেসার এবাদত হোসেন ও শরীফুল ইসলাম।

প্রথম ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন লেগস্পিনার রিশাদ হোসেন, অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দীন ও টপঅর্ডার ব্যাটসম্যান মিজানুর রহমান। ইনজুরির কারণে সাইফউদ্দীনের বাদ পড়া স্বাভাবিক হলেও, প্রথম ম্যাচে না খেলেই রিশাদ ও মিজানুরের বাদ পড়াটা জন্ম দিয়েছে বিস্ময়ের।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন দ্বিতীয় ম্যাচটি ঘাসের উইকেটে হবে বলে লেগস্পিনার রিশাদকে সরিয়ে নেয়া হয়েছে। এছাড়া ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে দলে এনামুলের ফেরার সম্ভাবনা রয়েছে বিধায় তাকে ম্যাচ প্র্যাক্টিসে রাখার জন্য মিজানুরের জায়গায় এসেছেন এনামুল। পরের ম্যাচেই আবারও মিজানুরসহ আরও অনেকে আসবেন বলে জানিয়েছেন নান্নু।

মঙ্গলবার তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকার ‘এ’ দল। পরে ১০ তারিখ হবে সিরিজের শেষ ম্যাচটি। আগামী ১৭, ১৯ ও ২২ জুলাই হবে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ।

দ্বিতীয় ম্যাচের জন্য বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াড:
মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক, সাব্বির রহমান, সাদমান ইসলাম, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।