টি-টোয়েন্টিতেও ইংল্যান্ডের কাছে ধরাশায়ী অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৮ জুন ২০১৮

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করার পর, একমাত্র টি-টোয়েন্টি ম্যাচেও সফরকারীদের উড়িয়ে দিল স্বাগতিক ইংল্যান্ড। জশ বাটলারের ব্যাটিং ও আদিল রশিদের বোলিং নৈপুণ্যে ২৮ রানের জয় পেয়েছে ইংলিশরা।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২২১ রান করে ইংল্যান্ড। দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রান করেন বাটলার। ৬টি চার ও ৫ ছক্কার মারে মাত্র ৩০ বলে এই রান করেন তিনি। এছাড়া জেসন রয় ২৬ বলে ৪৪, অ্যালেক্স হেলস ২৪ বলে ৪৯ ও জো রুট ২৪ বলে করেন ৩৫ রান। অস্ট্রেলিয়ার পক্ষে বল হাতে ২টি উইকেট নেন মিচেল সুইপসন।

২২২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছিল অস্ট্রেলিয়া। তবে ওপেনার অ্যারন ফিঞ্চের সাথে অন্য কেউ তেমন সঙ্গ দিতে না পারায় ২০ ওভারের ২ বল আগেই ১৯৩ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। পরাজিত হয় ২৮ রানে।

ইংল্যান্ডের পক্ষে বল হাতে ক্রিস জর্ডান ও আদিল রশিদ। লিয়াম প্লাংকেট নেন ২ উইকেট। ব্যাট হাতে মাত্র ৪১ বলে ৭ চার ও ৬ ছক্কার মারে ৮৪ রান করেও পরাজিত দলেই থাকতে হয়েছে ফিঞ্চকে।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।