প্রস্তুতি ম্যাচে সাকিব-তামিমদের বিপক্ষে খেলবেন যারা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৭ জুন ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ইতিমধ্যে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ৪ জুলাই অ্যান্টিগায় শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি। সেই ম্যাচের আগে ২৮ জুন কুলিজে একমাত্র দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

সেই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দল হিসেবে থাকছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্ট একাদশ। এই ম্যাচের আগের দিন ঘোষণা করা হয়েছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্ট একাদশের স্কোয়াড। বৃহস্পতিবার এই স্কোয়াডের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন সাকিব আল হাসান, তামিম ইকবালরা।

দীর্ঘ ইনজুরি কাটিয়ে ১২ জনের এই স্কোয়াডে ফিরেছেন ওয়েস্ট ইন্ডিজের তরুণ পেসার আলঝারি জোসেফ। ২০১৬ সালে বাংলাদেশে হওয়া অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত বোলিং করে সবাইকে তাক লাগিয়েছেন জোসেফ। এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে ৬টি টেস্ট ও ১৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি।

এছাড়া বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলবেন ক্যারিবিয়ান কিংবদন্তী শিবনারায়ন চন্দরপলের ছেলে ত্যাগনারায়ন চন্দরপল। এই স্কোয়াডের নেতৃত্বে থাকবেন বাজান শামার ব্রুকস। ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের পরিচিত মুখ শিমরন হেটমায়ার ও ভিশাল সিংও থাকছেন এই ম্যাচে।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে পূর্ণাঙ্গ সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচটি।

ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্ট স্কোয়াড
বাজান শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, ত্যাগনারায়ন চন্দরপল, ঝামার হ্যামিল্টন, শিমরন হেটমায়ার, আলঝারি জোসেফ, কিয়ন হারডিং, শেন মোসেল, গুদাকেশ মতি, রোমারিও শেফার্ড, ভিশাল সিং ও ওডিয়েন স্মিথ।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।