টস হেরে ব্যাটিংয়ে সাকিবের হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৫ মে ২০১৮

ইডেন গার্ডেনে চলতি আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছে স্বাগতিক কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দরাবাদ। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতা অধিনায়ক দীনেশ কার্তিক। ফলে প্রথমে ব্যাটিং করতে হবে সাকিব আল হাসানের দল হায়দরাবাদকে।

ফাইনালে উঠার লড়াইয়ে আজ একাদশে তিনটি পরিবর্তন এনেছে সানরাইজার্স হায়দরাবাদ। বাদ পড়েছেন মনিশ পান্ডে, গোস্বামী আর সন্দ্বীপ। তাদের বদলে একাদশে এসেছেন দীপক হুদা,ঋদ্ধিমান সাহা আর খলিল আহমেদ। একটি পরিবর্তন এনেছে কলকাতা। বাদ পড়েছেন জেভন সিয়ারলেস। তার বদলে একাদশে ঢুকেছেন শিভম মাভি।

কলকাতা একাদশ : সুনীল নারিন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, নীতিশ রানা, দীনেশ কার্তিক (অধিনায়ক), শুভমান গিল, আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, কুলদ্বীপ যাদব, প্রসিধ কৃষ্ণা, শিভম মাভি।

সানরাইজার্স একাদশ : শেখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, দীপক হুদা, কার্লোস ব্রেথওয়েট, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, সিদ্ধার্থ কাউল, খলিল আহমেদ।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।