প্লে-অফে যেতে মুম্বাইর প্রয়োজন ১৭৫ রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২০ মে ২০১৮

জিতলেই রান রেটে এগিয়ে থেকে নিশ্চিত করবে প্লে-অফ যাত্রা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লির ঘরের মাঠে স্বাগতিকদের মুখোমুখি হয়েছিল মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ানস। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান তোলে দিল্লি। আগের ম্যাচে চেন্নাইকে হারানো দিল্লি এদিন ছিল বেশি আগ্রাসী।

সবাইকে চমকে দিয়ে এদিন দিল্লির হয়ে ওপেনিংয়ে নামেন ম্যাক্সওয়েল। মুম্বাইরহ য়ে এদিন সাত ম্যাচ পর একাদশে সুযোগ পান মোস্তাফিজ। বল হাতে অবশ্য নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি বাংলাদেশের এই পেস বোলার। ম্যাচের চতুর্থ ওভারেই প্রথম উইকেট হারায় দিল্লি। ম্যাচে মোস্তাফিজের প্রথম বলেই রানআউট হন দিল্লির ব্যাটসম্যান প্রিথভি শ। বেশিক্ষন টেকেননি ম্যাক্সওয়েলও। বুমরাহর বলে ২২ রান করে বোল্ড হলে ৩৮ রানেই দুই উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে দিল্লি।

তৃতীয় উইকেট জুটিতে ৩৭ রান করে ইনিংস মেরামতের কাজ করেন অধিনায়ক আয়ার এবং রিশভ পান্ট। আয়ার আউট হলে চতুর্থ উইকেট জুটিতে ভিজয় সঙ্করকে নিয়ে ৬৪ রানের জুটি গড়েন পান্ট। ৪টি চার এবং ৪টি ছয়ে পান্ডিয়ার বলে ৬৪ রানে আউট হলেও কাজের কাজ তিনি আগেই করেছেন। শেষ দিকে ভিজয় শঙ্করের ৩০ বলে ৪০ এবং অভিষেক শর্মার ১০ বলে ১৫ দলটিকে দেয় ১৬৪ রানের লড়াকু সংগ্রহ। মোস্তাফিজ চার ওভারে ৩৪ রান দিয়ে কোন উইকেট পাননি।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।