কলকাতাকে ১৭৩ রানের লক্ষ্য দিল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩৪ পিএম, ১৯ মে ২০১৮

সানরাইজার্স হায়দরাবাদ এমনিতেই প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে। কলকাতা নাইট রাইডার্সও প্লে-অফের পথে। তবে, শেষ ম্যাচটা জিততে না পারলে বাদ পড়ার সমূহ সম্ভবনাও রয়েছে। এ কারণে, হায়দরাবাদের বিপক্ষে কেকেআরের জয়ছাড়া বিকল্পও নেই। এমন ম্যাচে হায়দরাবাদের কাছ থেকে জয়ের জন্য ১৭৩ রানের লক্ষ্য পেলে দিনেশ কার্তিকের দল।

রাজীব গান্ধী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। ব্যাট করতে নেমে ওপেনার শিখর ধাওয়ান এবং শ্রীবাত গোস্বামীর ঝড়ো ব্যাটিংয়ে ভালো সূচনা পায় সাকিব আল হাসানরা। ৮.৪ ওভারে ৭৯ রান করে বিচ্ছিন্ন হন তারা দু’জন। ২৬ বলে ৩৫ রান করে আউট হন গোস্বামী। ৩৯ বলে ৫০ রান করে শিখর ধাওয়ান।

কেন উইলিয়ামসন ১৭ বলে করেন ৩৬ রান। ২২ বলে ২৫ রান করে আউট হন মানিস পান্ডে। শেষের ব্যাটসম্যানরা অবশ্য ছিলেন শুধু আসা-যাওয়ার মিছিলে। যে কারণে শেষ দিকে রান ওঠেনি খুব একটা। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করতে সক্ষম হয় সানরাইজার্স।

কেকেআরের বোলার প্রাসিদ কৃষ্ণা ৩০ রান দিয়ে একাই নেন ৪ উইকেট। ১ উইকেট করে নেন আন্দ্রে রাসেল, সুনিল নারিন, কুলদ্বীপ যাদব এবং সিয়রলসে।

আইএইচএস/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।