এবার ১২ লাখ রুপি জরিমানা রাহানের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৪ মে ২০১৮

বেশ বড় অঙ্কের অর্থদন্ডই দিতে হচ্ছে আজিঙ্কা রাহানেকে। রাজস্থান রয়্যালসের অধিনায়ক রোববার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে স্লো-ওভাররেটের জন্য অভিযুক্ত হয়েছেন। এতে রাহানেকে জরিমানা করা হয়েছে ১২ লাখ রুপি।

আইপিএলের কার্যনির্বাহী কমিটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, 'স্লো ওভাররেটের অপরাধে আইপিএলের কোড অব কন্ডাক্ট ভঙ্গ করেছেন রাহানে। তবে যেহেতু একটি চলতি মৌসুমে তার দলের প্রথম অপরাধ, তাই জনাব রাহানেকে ১২ লাখ রুপি জরিমানা করা হলো।'

এত বড় জরিমানা দিয়েও নিশ্চয়ই দুঃখ নেই রাজস্থান অধিনায়কের। মুম্বাইয়ের বিপক্ষে রোববারের ম্যাচটি যে ছিল তার দলের বাঁচা-মরার লড়াই। সেই লড়াইয়ে সময় বেশি খরচ করলেও ৭ উইকেটের বড় জয় পেয়েছে রাহানের দল, তাতে প্লে-অফে খেলার সম্ভাবনাও বেঁচে রয়েছে তাদের।

গত মাসে একই অপরাধে ১২ লাখ রুপি জরিমানা গুনেছিলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। চিন্নাস্বামী স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে বোলিংয়ে নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় খরচ করেছিলেন ভারতীয় অধিনায়ক।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।