উইলিয়ামসন-ধাওয়ানের ফিফটিতে হায়দরাবাদের ১৭৯

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৩ মে ২০১৮

আগের ম্যাচে রেকর্ড জুটি গড়ে সানরাইজার্স হায়দরাবাদকে প্লে’অফের টিকিট পাইয়ে দিয়েছিলেন শিখর ধাওয়ান এবং কেন উইলিয়ামসন। একই ধারাবাহিকতা পরের ম্যাচেও ধরে রাখলেন এই দুই ব্যাটসম্যান। উইলিয়ামসন এবং ধাওয়ানের জোড়া ফিফটিতে ভর করেই নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করেছে হায়দরাবাদ। ফলে জিততে হলে ১৮০ রান করতে হবে চেন্নাই সুপার কিংসকে।

চেন্নাই সুপার কিংসের আমন্ত্রণে টসে হেরে ব্যাট করতে নামে হায়দরাবাদ। ব্যর্থ হয় উদ্বোধনী জুটি। ৯ বল খেলে মাত্র ২ রান করে ফেরেন অ্যালেক্স হেলস। দ্বিতীয় উইকেট জুটিতেই ইনিংসের গতিপথ পাল্টে দেন ধাওয়ান এবং উইলিয়ামসন। মাত্র ৭৫ বলে ১২৩ রান যোগ করেন এই দুই ব্যাটসম্যান।

ইনিংসের ১৬তম ওভারের শেষ বলে এবং ১৭তম ওভারের প্রথম বলে পরপর ফিরে যান ধাওয়ান এবং উইলিয়ামসন। চলতি আসরে ব্যক্তিগত ৭ম ফিফটিতে ৩৯ বলে বলে ৫১ রান করেন কিউই অধিনায়ক। ১০ চার এবং ৩ ছক্কার মারে ৪৯ বল খেলে ৭৯ রান করেন ধাওয়ান।

এই দুই ব্যাটসম্যানের বিদায়ের পর শেষের ২৩ বলে ৩৮ রান করে হায়দরাবাদ। মনিশ পান্ডে ৬ বলে ৫ রান করে আউট হন। দ্বীপক হুদা ১১ বলে ২১ এবং শেষ সময়ে নেমে সাকিব আল হাসান ৬ বলে ১ চারের মারে ৮ রান করে অপরাজিত থাকেন।

চেন্নাইয়ের পক্ষে ২টি উইকেট নেন শার্দুল ঠাকুর।

এসএএস/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।