কোহলি অসুস্থ, ব্যাঙ্গালুরুকে নেতৃত্ব দেবেন কে?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১২ মে ২০১৮

চলতি আইপিএলে ভীষণ দুর্দশায় আছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আট দলের মধ্যে পয়েন্ট তালিকায় সাত নাম্বারে অবস্থান তাদের। দুর্দশাটা বোধ হয় আরও বাড়ছে দলটির। অধিনায়ক বিরাট কোহলি যে অসুস্থ হয়ে পড়েছেন। ফিরোজ শাহ কোটলায় দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে আজ রাতের ম্যাচে দলে না-ও থাকতে পারেন ডানহাতি এই ব্যাটসম্যান।

ভারতীয় গণমাধ্যমের খবর, ম্যাচের আগে নেট সেশনে দেখা যায়নি কোহলিকে। তিনি যদি আনফিট থাকেন, তবে আজকে ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন কে? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর টিম ম্যানেজম্যান্ট বিকল্প ভাবনাও ভেবে রেখেছে। কোহলি না খেললে দলকে নেতৃত্ব দেবেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স।

১০ ম্যাচে মাত্র ৩ জয়ে ৬ পয়েন্ট জোগাড় করেছে ব্যাঙ্গালুরু। প্লে-অফে খেলার সম্ভাবনা কি তবে শেষ কোহলির দলের? কাগজে কলমে অবশ্য এখনও টিকে রয়েছে তারা। তবে কাজটা কঠিন। এখন শেষ চার ম্যাচের সব কয়টিই জিততে হবে ব্যাঙ্গালুুরুকে। ম্যাচগুলোতে তাদের প্রতিপক্ষও শক্তিশালী-দিল্লি ডেয়ারডেভিলস, কিংস ইলেভেন পাঞ্জাব, সানরাইজার্স হায়দরাবাদ আর রাজস্থান রয়্যালস।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।