বৃষ্টির কারণে ঐতিহাসিক টেস্টে অপেক্ষা আয়ারল্যান্ডের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ১১ মে ২০১৮

টেস্ট মর্যাদা পাওয়ার পর সাদা পোশাকে নিজেদের ইতিহাসের প্রথম ম্যাচ খেলতে যাচ্ছে আয়ারল্যান্ড। আগের রাতে নিশ্চয়ই ঘুম হয়নি আইরিশ খেলোয়াড়দের। তবে ডাবলিনে যে টেস্টটিকে ঘিরে এত উৎসাহ-উদ্দীপনা, সেই টেস্টটি শুরু হতে বিলম্ব হচ্ছে বৃষ্টির কারণে।

গত বছরের জুনে আইসিসির নতুন পূর্ণ সদস্য দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে আয়ারল্যান্ড। এর প্রায় বছরখানেক পরে আজ নিজেদের প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামছে আইরিশরা। অভিষেক টেস্টে তাদের প্রতিপক্ষ সরফরাজ খানের নেতৃত্বাধীন পাকিস্তান।

আয়ারল্যান্ডের অভিষেক টেস্টকে সামনে রেখে আগেরদিনই নিজেদের একাদশ ঘোষণা করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলের নেতৃত্বে যথারীতি সরফরাজ খান। এই ম্যাচ দিয়েই টেস্ট ক্রিকেটে অভিষেক ঘটতে যাচ্ছে ইনজামাম উল হকের ভাতিজা ইমাম উল হকের। তারও অপেক্ষা বাড়ালো বৃষ্টি।

আয়ারল্যান্ডের ঐতিহাসিক টেস্টের অংশীদার হতে পেরে আনন্দিত পাকিস্তানের অধিনায়ক সরফরাজ। তিনি বলছিলেন, ‘ঐতিহাসিক এই ম্যাচের অংশ হতে পারা আমাদের জন্য আনন্দের। আমরা সবাই মাঠে নামার মুখিয়ে আছি। আয়ারল্যান্ডের সমৃদ্ধ ক্রিকেট কাঠামো রয়েছে। তাদের বিপক্ষে খেলা সহজ হবে না।’

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।