বাংলাদেশকে রুখতে মুশতাককে নিয়োগ দিল ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৫ এএম, ০৯ মে ২০১৮

দুটি টেস্ট তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি চলতি বছরের জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ দল। ওই সফরের আগে স্বাগতিক দলের খেলোয়াড়রা যাতে টাইগার স্পিনারদের ভালোভাবে মোকাবেলা করতে পারে সেই লক্ষ্যে বোলিং কোচ হিসেবে পাকিস্তানের কিংবদন্তি সাবেক লেগ স্পিনার মুশতাক আহমেদকে নিয়োগ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। তবে লম্বা সময়ের জন্য না, মাত্র এক মাসের জন্য।

দায়িত্ব পাওয়ার পর পাকিস্তানি সাংবাদিকদের সঙ্গে আলাপে মুশতাক আহমেদ জানান, ‘অল্প কিছুদিনের জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আমার খেলোয়াড়ি জীবনে দলটির সঙ্গে দারুণ স্মৃতি রয়েছে। তারা অসংখ্য গ্রেট ক্রিকেটার জন্ম দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘যদিও অল্প সময়ের চুক্তি। তবে এই সময়ে আমি তাদের সাথে ব্যতিক্রম কিছু করতে চাই।’

২০১৬-১৭ এ দুই বছর পাকিস্তান দলের বোলিং কোচের দায়িত্ব পালন করেন মুশতাক আহমেদ। কনসালটেন্ট হিসেবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গেও কাজ করেছেন তিনি। এছাড়া পাকিস্তান সুপার লিগ ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ভিন্ন ভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে কাজ করার অভিজ্ঞতা আছে তার।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।