হার্দিকের বোলিং দক্ষতায় উচ্ছ্বসিত বড় ভাই ক্রুনাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ০৭ মে ২০১৮

চলতি মৌসুমে বাজেভাবে শুরু করেও ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। রোববার কলকাতা নাইট রাইডার্সকে ১৩ রানে হারিয়ে নিজেদের প্লে’অফ খেলার আশা বাঁচিয়ে রেখেছে মুম্বাই। এই জয়ে সামনে থেকে অবদান রাখেন মুম্বাইয়ের দুই সহোদর হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া। হার্দিকের অলরাউন্ড পারফরম্যান্স এবং ক্রুনালের ডেথ বোলিংয়ে সহজ জয় পায় মুম্বাই।

ম্যাচ শেষে নিজেদের পারফরম্যান্স নিয়ে কথা বলেন পান্ডিয়া ভাইদের বড় জন ক্রুনাল। কলকাতার জয়ের জন্য ২৩ রান বাকি থাকতে শেষ ওভার বোলিং করে দলকে জয়ের বন্দরে নিয়ে যান ক্রুনাল। ওভারে খরচ করেন মাত্র ৯ রান। তবু ম্যাচে ছোট ভাই হার্দিকের বোলিং পারফরম্যান্সেই বেশি খুশি ক্রুনাল। ৪ ওভার বল করে মাত্র ১৯ রান খরচ করে ২ উইকেট নেন হার্দিক।

ছোট ভাইয়ের মারকাটারি ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও এমন উন্নতি দেখে অভিভূত হন ক্রুনাল। তিনি বলেন, ‘তার (হার্দিক) জন্য আমি খুবই খুশি। গত কয়েক মাসে বোলিংটাও দারুণভাবে রপ্ত করেছে সে। এটা খুবই ভালো একটা দিক। চলতি বছর বা গত বছরেও সে যখনই বল হাতে নিয়েছে, মাথা খাটিয়ে বোলিং করার চেষ্টা করেছে। এছাড়া তার ব্যাটিংটা সবসময়ই ভালো। সবমিলিয়ে আমি খুবই খুশি।’

কলকাতার বিপক্ষে ম্যাচের শেষ ওভারে স্ট্রাইকে সুনিল নারিনের মতো স্পিনের বিপক্ষে দুর্দান্ত খেলা ব্যাটসম্যান থাকা সত্ত্বেও বোলিংয়ে আসেন বাঁহাতি স্পিনার ক্রুনাল। তিনি জানান, আগে থেকেই শেষ ওভার করার ইচ্ছে ছিলো তার। রোববার অধিনায়ক রোহিত শর্মা রাজি হওয়াতে এটি করতে পারলেন তিনি। ক্রুনাল বলেন, ‘দিল্লির বিপক্ষে শেষ ম্যাচেও আমি রোহিতকে বলছিলাম যে আমি শেষ ওভার করতে চাই। কিন্তু সেদিন সম্ভব হয়নি। তাই কলকাতার বিপক্ষে শেষ ওভারে আমার হাতে বল তুলে দিয়েছে রোহিত।’

এসএএস/এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।