মুম্বাই ইন্ডিয়ান্সে পান্ডিয়া ভাইদের গল্প

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ০৫ মে ২০১৮

আইপিএলের গত দুই মৌসুম ধরেই মুম্বাই ইন্ডিয়ান্সের অন্যতম সেরা দুই অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া। দুই ভাই একই সঙ্গে খেলছেন একই দলে। একজন পেস অলরাউন্ডার, আরেকজন স্পিন অলরাউন্ডার। গত আসরে মুম্বাইয়ের তৃতীয় শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান ছিল এই দুই অলরাউন্ডার ভাইয়ের।

চলতি আসরে মুম্বাইয়ের সময়টা খুব একটা ভালো না গেলেও পান্ডিয়া ভাইরা খেলে যাচ্ছেন নিজেদের মতো করেই। শুক্রবার টুর্নামেন্টে শক্তিশালি কিংস ইলেভেন পাঞ্জাবকে ৬ উইকেটে হারায় পাঞ্জাব। মাত্র ১২ বলে ৩১ রানের ঝড়ো ইনিংসকে দলকে জয়ের বন্দরে নিয়ে যান বড় ভাই ক্রুনাল। ম্যাচে বল হাতে ১ উইকেট নেয়ার পর ব্যাট হাতে ২৩ রান করেন হার্দিক পান্ডিয়াও।

ক্রুনালের এখনো আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি বলে একসঙ্গে জাতীয় দলে খেলার সৌভাগ্য হয়নি পান্ডিয়া ভাইদ্বয়ের। তবে মুম্বাইতে একসঙ্গে খেলার বদৌলতে নিজেদের খেলাটা বোঝেন দুই ভাই। শুক্রবারের ম্যাচ জেতার পর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ক্রুনাল জানালেন, খেলা চলাকালীন দুই ভাইয়ের মনের অবস্থার খবর।

দুই ভাই একত্রে ব্যাটিংয়ের তেমন একটা সুযোগ পাননি এখনো। তবে ড্রেসিংরুমে বসে একে অপরের ব্যাটিংয়ের সময় নিজেরাই চাপ অনুভব করেন বলে জানান পান্ডিয়াদের বড় ভাই ক্রুনাল। তিনি বলেন, ‘মোটেও চাপহীন থাকি না। বরং হার্দিক যখন ব্যাটিংয়ে থাকে তখন আমি স্নায়ুচাপ অনুভব করি। আবার আমি যখন ব্যাট করতে থাকি তখন বাইরে বসে সেও চাপ অনুভব করে। আমাদের মধ্যকার বন্ধনটাই এমন আসলে।’

এসএএস/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।