মোস্তাফিজকে একাদশে না নেয়া ভুল নয় : শেন বন্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০২ মে ২০১৮

টুর্নামেন্টের শুরু থেকেই মুম্বাইয়ের একাদশ নিয়ে বইছে সমালোচনার ঝড়। চেন্নাইয়ের বিপক্ষে মোস্তাফিজকে ছাড়া জয় পেলেও ব্যাঙ্গালুরুর বিপক্ষে ১৪ রানে হেরে যায় দলটি। এরপর থেকেই মোস্তাফিজকে না নেয়ার সমালোচনা আরও বেড়ে যায়। তবে এই সমালোচনাকে পাত্তাই দিচ্ছেন না দলটির বোলিং কোচ শেন বন্ড। তিনি জানালেন মোস্তাফিজকে বাদ দিয়ে দল সাজানো খুব একটা ভুলের কিছু হয়নি।

ম্যাচ শেষে বন্ড বলেন, ‘আমি মনে করি না যে মোস্তাফিজকে না নেয়াটা আমাদের জন্য ভুল ছিল। আমি বলতে চাচ্ছি যে শেষের দিকে বেন কাটিং যদি এসে তিন বলে তিনটি ছয় মারতো, তাহলে হয়তো আমাদের এই আলোচনা করতে হতো না। সুতরাং আমার দল নির্বাচন নিয়ে কোনো সমস্যা নেই একেবারেই।’

একই দল নিয়েই আগে ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে ৮ উইকেটের বড় জয় পেয়েছিলো মুম্বাই। উইনিং কম্বিনেশন ধরে রাখতেই কোহলিদের বিপক্ষেও একই দল নিয়ে নেমেছিল রোহিত শর্মারা।

এই প্রসঙ্গে বন্ড আরও বলেন, ‘এই দল নিয়েই আমরা গত ম্যাচে জয় পেয়েছিলাম। কন্ডিশনের সহায়তা থাকায় এই উইকেটে বোলিং সহজ ছিল। ১৭ ওভার পর্যন্ত আমরা দারুণ করেছি কিন্তু বাকি তিন ওভারে আমরা খারাপ করেছি। আর এটাই ছিল এই ম্যাচের পার্থক্য।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।