মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে মালিঙ্গাকে দেশে ফেরার নির্দেশ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০১ মে ২০১৮

চোট আর অফফর্মে ক্যারিয়ারটা প্রায় শেষের পথে লাসিথ মালিঙ্গার। যা একটু আশা আছে, সেটা বাঁচিয়ে রাখতে দ্রুত শ্রীলঙ্কায় ফিরতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং উপদেষ্টা হিসেবে এবার আইপিএলে দায়িত্ব পালন করতে থাকা এই পেসারকে।

৩৪ বছর বয়সী মালিঙ্গাকে দ্রুত দেশে ফেরার নির্দেশ দিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড। জাতীয় দলে ডাক পেতে হলে সব কিছু ছেড়ে এখনই ঘরোয়া ক্রিকেটে ফিরতে হবে তাকে, সাফ জানিয়ে দিয়েছে তারা।

প্রায় সাত মাস জাতীয় দলের বাইরে আছেন মালিঙ্গা। সর্বশেষ খেলেছিলেন ভারতের বিপক্ষে ঘরের মাঠে। এরপর সংযুক্ত আরব আমিরাত, ভারত, বাংলাদেশ সফর আর শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতেও দলে জায়গা হয়নি এই গতিতারকার। এর মধ্যেই আল্টিমেটাম, দ্রুত দেশে ফিরো, না হয় আর জাতীয় দলের কথা ভেবো না।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে প্রায় এক দশক খেলা মালিঙ্কাকে এবার কেনেনি আইপিএলের কোনো দল। এরপর মোস্তাফিজদের বোলিং কোচ হিসেবে দায়িত্ব নেন এই লঙ্কান। এখন অবস্থা এমনই, আইপিএলের টাকার মায়া ছেড়ে দ্রুত দেশে ফিরতে হবে, নতুবা জাতীয় দলের দরজা বন্ধ।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।