রোহিতের কাছে বন্ধুদের লারার রেকর্ড ভাঙার আবদার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২৬ এএম, ০১ মে ২০১৮

ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এক ইনিংসে সর্বোচ্চ রানের রেকর্ডটা নিজের দখলে রেখেছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। এছাড়াও ওয়ানডে ইতিহাসে ৩টি ডাবল সেঞ্চুরি করা একমাত্র ব্যাটসম্যানও তিনি। তবে এটুকুতেই মন ভরছে না তার বন্ধুদের।

টেস্ট ক্রিকেটে ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারার ৪০০ রানের রেকর্ড ভাঙার আবদার করে বসেছেন রোহিত শর্মার বাল্যকালের বন্ধুরা। রোববার রোহিতের ৩১তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এমন আবদারের কথা জানান তার বন্ধুরা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বন্ধুদের শুভেচ্ছা জানানোর ভিডিও আপলোড করে মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

যেখানে রোহিতের বন্ধুরা বলেন, ‘রোহিত, বন্ধু তুমি ওয়ানডে ক্রিকেটে বেশ কয়েকবার ডাবল সেঞ্চুরি করেছো। এবার টেস্ট ক্রিকেটে ৩০০-৪০০ রানের ইনিংস উপহার দাও আমাদের। লারার রেকর্ড ভেঙে দাও, আমরা ৪০০ চাই, ৪০০।’

সেই ভিডিওবার্তায় রোহিতের বাল্যকালের কিছু গোপন তথ্যও ফাঁশ করে দেন বন্ধুরা। একজন জানান, কিভাবে লুকিয়ে লুকিয়ে কোচের চোখ ফাঁকি দিয়ে নিজের পছন্দের ‘ভারা পাও’ (মহারাষ্ট্র প্রদেশের বিখ্যাত নিরামিষ খাবার) খেতেন রোহিত। এছাড়াও তাদের একসময়ের স্কুলের বন্ধু এখন সারাবিশ্বে সমাদৃত। এ কারণে রোহিতকে নিয়ে গর্বিত তার বন্ধুরা।

দেখুন রোহিতের বন্ধুদের আবদারের সেই ভিডিও

এসএএস/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।