পারিশ্রমিক ছাড়াই আইপিএল খেলতে চান মঈন আলী

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ৩০ এপ্রিল ২০১৮

ব্যর্থতার দায় নিয়ে কিছুদিন আগেই দিল্লির অধিনায়কত্ব ছাড়েন গৌতম গম্ভীর। শুধু তাই নয় ঘোষণা দেন আসরের বাকি ম্যাচগুলো খেলতে দিল্লি কর্তৃপক্ষের নিকট থেকে কোন অর্থও নেবেন না। এবার তার দেখান পথেই হাঁটার চিন্তা করছেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। তিনি বলেন, প্রয়োজনে বিনা পারিশ্রমিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ম্যাচ খেলবেন তিনি।

চলতি আসরে ১.৭ কোটি রুপিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে নাম লেখান ইংল্যান্ড অলরাউন্ডার মঈন আলী। তার দল আট ম্যাচ খেললেও এখনো জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পাননি এই তারকা।

এ বিষয়ে সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানকে মঈন বলেন, ‘দরকার হলে বিনা পারিশ্রমিকেই আইপিএল খেলতে চাই। আসলে এখানে অভিজ্ঞতার জন্য এসেছি। এভাবে তো সময় যাচ্ছে, খেলা হচ্ছে না। বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ব্রেন্ডন ম্যাককালাম, কুইন্টন ডি’ককদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারব বলেই এখানে আসা।’

এদিকে শুধু মঈনই নন, নিউজিল্যান্ডের টিম সাউদির মতো তারকা বোলারও বসে আছেন ডাগ আউটে। ইংলিশ ওপেনার আলেক্স হেলস খেলেছেন এক ম্যাচ। দক্ষিণ আফ্রিকা তারকা ডুমিনিও এক ম্যাচে মাঠে নেমেছেন।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।