ব্যাটে-বলে সাকিবের সাদামাটা দিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

আগের ম্যাচেই অলরাউন্ড পারফরম্যান্সে নিজ দলকে জিতিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পরের ম্যাচে পারলেন না ধারাবাহিকতা বজায় রাখতে। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ব্যাটিংয়ে ব্যর্থ হওয়ার পর বল হাতেও উইকেটশূন্য থাকলেন সাকিব।

ম্যাচে টসে জিতে আগে ব্যাট করতে নামে হায়দরাবাদ। ইনিংসের ১৫তম ওভারের শেষ বলে ব্যাটিংয়ে নামেন সাকিব। প্রথম বলেই চার মেরে দারুণ কিছুর ইঙ্গিত দেন বাঁহাতি অলরাউন্ডার। কিন্তু নিজের সপ্তম বলেই বোল্ড হয়ে সাজঘরে ফিরে যান তিনি। ৬ বল খেলে ঠিক ৬ রানই করেন তিনি। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করে হায়দরাবাদ।

পরে বোলিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই সাকিবের হাতে বল তুলে দেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। একটি বাউন্ডারিসহ মোট ৯ রান দিয়ে সেই ওভার শেষ করেন তিনি। পরে যথাক্রমে সপ্তম, নবম এবং দ্বাদশ ওভার করেন সাকিব। কিন্তু কোনো উইকেট নিতে পারেননি। তার করা ৪ ওভার থেকে মাত্র ২টি বাউন্ডারি মারলেও ১-২ করে নিয়েই ৩০ রান সংগ্রহ করে রাজস্থানের ব্যাটসম্যানরা।

হায়দরাবাদের পরবর্তী ম্যাচ আগামী শনিবার। নিজেদের ঘরের মাঠে সাকিবরা লড়বেন টেবিলের তলানিতে থাকা দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে।

এসএএস/এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।