অ্যাভেঞ্জার্স দেখে এসে হারল কলকাতা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ২৮ এপ্রিল ২০১৮

পুরো বিশ্বে এখন চলছে অ্যাভেঞ্জার্স-ইনফিনিটি ওয়ার মুভির উন্মাদনা। যা থেকে মুক্তি পায়নি আইপিএলও। অ্যাভেঞ্জার্স মুভি মুক্তি পাওয়ার প্রথম দিনই কলকাতার সিনেমা হলে গিয়ে সেটা দেখে এসেছেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। তবে মুভি দেখার অভিজ্ঞতা যেমনই হোক না কেন, মুভি দেখে এসে মাঠের অভিজ্ঞতা ইতিবাচক হয়নি কলকাতার।

নিজেদের প্রথম ৬ ম্যাচে সমান ৩টি করে জয়-পরাজয় পায় কলকাতা। সপ্তম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামার আগে দলবল নিয়ে মুভি দেখতে বেরিয়ে যান কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক। দীনেশ কার্তিক, সুনিল নারিন, রবিন উথাপ্পা, আন্দ্রে রাসেল, কোচ হিথ স্ট্রিকসহ আরও অনেকেই একসাথে বসে উপভোগ করেন ইনফিনিটি ওয়ার।

KKR1

কিন্তু বৃহস্পতিবার রাতে মুভি দেখে শুক্রবারের ম্যাচের জন্য নিজেদের যথেষ্ট চাঙা করতে পারেনি কার্তিকবাহিনী। যার ফলে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং- তিন বিভাগেই ধরাশায়ী হয় তারা। নতুন অধিনায়ক শ্রেয়াস আইয়ারের ৯৩ রানের টর্ণেডো ইনিংসে ২১৯ রানের সংগ্রহ পায় দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ১৬৪ রানেই থেমে যায় কলকাতার ইনিংস। ৫৫ রানের পরাজয় সঙ্গী হয় কলকাতার।

এসএএস/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।