সেন্ট্রাল আর ইস্ট জোনের ম্যাচ ড্র

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২৭ এপ্রিল ২০১৮

নিশ্চিত ড্রয়ের পথেই এগোচ্ছিল সেন্ট্রাল জোন আর ইস্ট জোনের ম্যাচটি। দ্বিতীয় ইনিংসে ইস্ট জোন সেন্ট্রাল জোনকে কিছুটা চেপে ধরলেও ম্যাচে ফল বের করার জন্য তা যথেষ্ট ছিল না। চতুর্থ দিনে দ্বিতীয় ইনিংসে সেন্ট্রাল জোন ৫ উইকেটে ১৯৬ রান তোলার পর ড্র মেনে নেয় দুই পক্ষ।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ রাউন্ডের ম্যাচটিতে ছিল ব্যাটসম্যানদের দাপট। প্রথম ইনিংসে সেন্ট্রাল জোন গড়ে ৫৪৬ রানের বড় সংগ্রহ। জবাবে ৮ উইকেটে ৭১১ রান তুলে ইনিংস ঘোষণা করে ইস্ট জোন।

ইস্ট জোনের লিটন দাস ডাবল সেঞ্চুরি আর আফিফ হোসেনের সেঞ্চুরির পর হার না মানা সেঞ্চুরি পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দীনও। সাত নাম্বারে নেমে ১৭৪ বলে ১১ বাউন্ডারিতে কাটায় কাটায় ১০০ রানে অপরাজিত থাকেন তিনি।

জবাবে ৩০ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে গিয়েছিল সেন্ট্রাল জোন। মার্শাল আইয়ুব (৮৫) আর শুভাগতহোমের হাফসেঞ্চুরিতে (৬৪) সেই বিপদ কাটিয়ে ড্রয়ের পথ প্রশস্ত করেছে তারা।

ইস্ট জোনের পক্ষে ৩টি উইকেট নেন আবু জায়েদ রাহি। ২টি উইকেট সোহাগ গাজীর।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।