সঞ্জয় মাঞ্জেরেকারের সেরা একাদশে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:২০ পিএম, ২৪ এপ্রিল ২০১৮

আইপিএলের চলতি মৌসুমটা ভালো যাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্সের। টানা তিন ম্যাচ হারের পর চতুর্থ ম্যাচে জয় পেলেও পঞ্চম ম্যাচে আবারও হেরে যায় দলটি। নিজেদের ষষ্ঠ ম্যাচে আজ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে আইপিএলের সফল দলটি। ম্যাচটি শুরু হবে রাত ৮.৩০ মিনিটে।

এদিকে চলতি মৌসুমে রোহিত শর্মাদের একাদশ নিয়ে চলছে সমালোচনার ঝড়। ভারতের সাবেক অধিনায়ক কৃষ্ণামাচারি শ্রীকান্থের পর কিউই পেসার সাইমন ডুলও একাদশে পরিবর্তন আনার পরামর্শ দিয়েছেন। তবে জনপ্রিয় ধারাভাষ্যকার এবং সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার আরও এক ধাপ এগিয়ে গেলেন। নিজেই মুম্বাইয়ের সেরা একাদশ নির্বাচন করে দিলেন।

মুম্বাইয়ের সেরা একাদশ নিয়ে সাবেক ভারতীয় ক্রিকেটার বলেন, আপনি যদি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং লাইন আপ দেখেন, উপরের সারির ব্যাটসম্যানদের থেকে ৭ নম্বর পর্যন্ত সকলেরই ১টি অথবা ২টি ভালো ইনিংস আছে। কিন্তু এগুলো একসাথে আসছে না, এর ফলে তারা ব্যর্থ হচ্ছে। আর এই সমস্যা দ্রুত কাটিয়ে উঠতে হবে তাদের।'

পাশাপাশি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সেরা একটি একাদশও নির্ধারণ করে দিয়েছেন মাঞ্জেরেকার। আর একাদশে আছেন বাংলাদেশি তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

মাঞ্জেরেকারের নির্বাচিত সেরা একাদশ
এভিন লুইস, রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, সুরিয়াকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, মিচেল ম্যাকক্লেনাঘান, মায়াঙ্ক মারকান্দে, মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।