আইপিএল জিতলে গেইলদের বিশেষ কিছু দেবেন প্রীতি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২২ এপ্রিল ২০১৮

আইপিএলের প্রথম আসর থেকেই কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানা নিজের কাছে রেখেছেন ভারতীয় অভিনেত্রী প্রীতি জিনতা। দশটি আসর পেরিয়ে গেলেও আইপিএল শিরোপায় চুমু খাওয়া হয়নি এই বলিউড তারকার। তাই চলতি মৌসুমের শিরোপা জিততে পারলে গেইল-রাহুলদের জন্য বিশেষ কিছু করার ঘোষণা দিয়ে রাখলেন প্রীতি।

ক্রিস গেইল-লোকেশ রাহুলের ব্যাটে চড়ে এখনো পর্যন্ত খেলা ৫ ম্যাচের ৪টিতেই জিতেছে পাঞ্জাব। তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের শীর্ষে। সবশেষ ম্যাচে শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাত্র ১১ ওভারেই ১২৫ রান তাড়া করে জেতে পাঞ্জাব। টানা তিন ম্যাচে পঞ্চাশোর্ধ্ব রানের ইনিংস খেলেন গেইল। সবমিলিয়ে তাদের পারফরম্যান্সে ভীষণ খুশি দলের কর্ণধার প্রীতি জিনতা।

এই পারফরম্যান্সের ধারা বজায় রেখে টুর্নামেন্টে শেষ হাসিটা হাসতে পারলেই পাঞ্জাবের খেলোয়াড়দের জন্য বিশেষ কিছু নিয়ে হাজির হবেন প্রীতি। কলকাতার বিপক্ষে ম্যাচে জয়ের পর মজার এক কথোপকথনে মেতে ওঠেন প্রীতি এবং পাঞ্জাবের ওপেনার রাহুল। তখনই এই তথ্য জানান বলিউড অভিনেত্রী।

রাহুল তাকে জিজ্ঞেস করেন যদি আমরা (পাঞ্জাব) আইপিএল জিতে যাই তাহলে কি করবেন প্রীতি? জবাবে প্রীতি বলেন, ‘হ্যাঁ! আমি অবশ্যই বিশেষ কিছু করবো। এখনই বলতে চাচ্ছিনা সেটি কি হবে। আমরা শিরোপা জয়ের পথে এগুচ্ছি এবং যদি আমরা জিতে যাই, তাহলে আমি অবশ্যই বিশেষ কিছু করবো।’

প্রীতি এখনই জানাননি কি করবেন তিনি। তবে পাঞ্জাবের খেলোয়াড়সহ ভক্ত-সমর্থকদের সবাই-ই অধীর আগ্রহে আছে প্রীতির বলা ‘বিশেষ কিছু’ দেখার জন্য। তবে সেজন্য আগে পাঞ্জাবকে জিততে হবে নিজেদের ইতিহাসের প্রথম আইপিএল শিরোপা।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।