ক্রিকেটে নিষিদ্ধ হয়ে এখন ‘রাজমিস্ত্রী’ ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৯ এএম, ২১ এপ্রিল ২০১৮

অস্ট্রেলিয়ার মান সম্মান ধুলোয় লুটিয়েছেন। বল টেম্পারিং কান্ডে মূল হোতা ছিলেন ডেভিড ওয়ার্নার। মারকুটে এই ওপেনারকে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ক্রিকেট ছেড়ে এখন তিনি করছেনটা কি? ওয়ার্নার শুরু করেছেন রাজমিস্ত্রীর কাজ।

ডেভিড ওয়ার্নারের পৃথিবীটা এখন অন্ধকার। অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক পদ হারিয়েছেন, নিষিদ্ধ হয়েছেন, আইপিএলেও সানরাইজার্স হায়দরাবাদ নেয়নি তাকে। সরে গেছে স্পন্সররাও। ওয়ার্নার কি তবে এখন সব হারিয়ে ফকির হয়ে গেছেন? রাজমিস্ত্রীর কাজ শুরু করলেন যে!

ব্যাপারটা এমন নয়। ওয়ার্নার আসলে এই ফাঁকা সময়টায় নিজের বাড়ির কাজ ধরেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা মিলেছে রাজমিস্ত্রী ওয়ার্নারের, যিনি হাতে ড্রিল মেশিন আর মাথায় সুরক্ষা হেলমেট পরে কাজ করছেন।

ওয়ার্নারের বাড়িটা সিডনির বিচের ধারেই। গত বছরেই কাজ ধরার ইচ্ছে ছিল, কিন্তু সময় করে উঠতে পারছিলেন না। এবার অবসর পেয়ে কাজটা শুরুই করে দিলেন। ওয়ার্নারের স্ত্রী কেন্ডিস ওয়ার্নার 'ইনস্টাগ্রাম'-এক একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে ড্রিল মেশিন নিয়ে বাড়ি বানানোর কাজে লেগে গেছেন অসি ওপেনার। এ সময় তার মুখে চওড়া হাসিটাও লেগেই ছিল।

ভিডিওতে আরও দেখা যায়, সুরক্ষা হেলমেট পরে বাবার সঙ্গে কাজে নেমে পড়েছেন তাদের দুই কন্যা- তিন বছর বয়সী আইভি মায় এবং দুই বছরের ইন্ডি রায়ও। কি সুখী পরিবার!

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।