বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দলকে সংবর্ধনা

মনিকা সাহা
মনিকা সাহা মনিকা সাহা , কলকাতা প্রতিনিধি কলকাতা
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১৩ এপ্রিল ২০১৮

ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে জয়ের পর ত্রিদেশীয় ম্যাচের শিরোপাও নিজেদের করে নিয়েছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল। শিরোপা জয়ী দলটিকে দেশে ফেরার আগে পশ্চিমবঙ্গের হাওড়া স্টেশনে সংবর্ধনা দিয়েছে রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা।

গত ২৯ মার্চ ২০ সদস্যের এই ক্রিকেট দলটি বাংলাদেশ থেকে কলকাতা আসে। প্রথমে ত্রিদেশীয় প্রতিবন্ধী ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিতে মুম্বইয়ে গিয়েছিল এই বাংলাদেশ টিম। সেখানে একটি টি-টোয়েন্টি ম্যাচ হয়। ভারতকে হারিয়ে জয়ী হয় প্রতিবেশী দেশ বাংলাদেশ। এরপর খেলা ছিল উত্তরাখণ্ডে। সেখানে ভারত-নেপাল-বাংলাদেশের মধ্যে এই ত্রিদেশীয় ক্রিকেট প্রতিযোগিতা হয়। বাকি দুই দেশকে হারিয়ে জয়ী হয় বাংলাদেশের এই দলটি।

বাংলাদেশ ফেরার পথে হাওড়া পৌঁছয় টিম বাংলাদেশ। সেখানেই তাদের সংবর্ধনা দেওয়া হয়। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন পূর্ব রেলের ডি আর এম মনু গোয়েল, হাওড়া পৌর এলাকার জনপ্রতিনিধি সহ সাধারণ মানুষ। ক্রীড়া প্রতিমন্ত্রী পদ্মাপাড়ের ক্রিকেটারদের হাতে এই সংবর্ধনা তুলে দেন। ফুলের মালা ও মিষ্টি খাওয়ানোর মাধ্যমে তাদের অভিনন্দন জানান তারা। এই অভ্যর্থনায় বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল খুব খুশি। কলকাতা থেকে বিমানেই দেশে ফিরবে বাংলাদেশের ক্রিকেট দল।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।