‘বাংলাদেশের বিপক্ষে হারলেই বিপদ’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০৯ এএম, ১৮ মার্চ ২০১৮

ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কটা একটু ভিন্ন রূপ নিয়েছে। প্রতিটি ম্যাচেই সৃষ্টি হয় বাড়তি উত্তেজনা। আবারও বাংলাদেশ-ভারত ম্যাচ, তাও আবার ফাইনাল। এ ম্যাচ নিয়ে দলটির উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক জানালেন, বাংলাদেশের বিপক্ষে যে কোন ম্যাচই কঠিন, হারলেই বিপদ।

নিয়মিত অধিনায়কসহ প্রথম একাদশের ৬ জন ক্রিকেটারকে ছাড়া খেলতে এসেছে ভারত। তারপরও দুর্দান্ত দাপট দেখিয়ে জায়গা করে নিয়েছে ফাইনালে। তবে দলটির কাছে ফাইনালেএ চেয়ে বড় কথা হল, প্রতিপক্ষ যখন বাংলাদেশ তখন হারা যাবে না।

এ নিয়ে দিনেশ কার্তিক বলেন, ‘ক্রিকেটপাগল জাতি হিসেবে আমরা প্রথম সারির দল খেলাই অথবা দ্বিতীয় সারির দল, বাংলাদেশের বিপক্ষে ম্যাচ মানেই জিতলে, ওহ, তোমরা বাংলাদেশের বিপক্ষে জিতেছ। কিন্তু হারলেই, তোমরা বাংলাদেশের কাছে হেরেছ। কী করেছ তোমরা?” আমি নিশ্চিত এবারও তার ব্যতিক্রম ঘটবে না।’

গ্রুপ পর্বের দুই ম্যাচেই বাংলাদেশকে হারিয়েছে ভারত। ফাইনালেও সেই ধারাবাহিকতা ধরে রেখে শিরোপা নিজেদের করে নিতে চায় দলটি। ফাইনাল জেতার ব্যাপারে আশাবাদী কার্তিক বলেন, ‘আমরা সব ম্যাচ জিততে চাই। এখন পর্যন্ত টুর্নামেন্টে আমরা সফল। আমরা আরেকটা ম্যাচের অপেক্ষায়। আমি নিশ্চিত খুব ভালো একটা ম্যাচ হবে।’

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।