বৃষ্টি হলে কী হবে?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪০ এএম, ১৮ মার্চ ২০১৮

বাংলাদেশের ফাইনাল ভাগ্য খুব বেশি ভালো না। ২০০৯ সালে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে গিয়েও হেরে যায় টাইগাররা। ২০১২ এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের কাছে হার, আর ২০১৬ টি-টোয়েন্টি এশিয়া কাপের ফাইনাল ও সর্বশেষ দেশের মাটিতে গত জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আরেকটি হার।

আবারও একটি ফাইনালের সামনে বাংলাদেশ। নিদাহাস ট্রফির ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। তবে এ ম্যাচে মাঠে নামার আগে আরও একটি প্রতিপক্ষ হিসেবে হাজির হতে পারে। তা হল বৃষ্টি। শ্রীলঙ্কার আবহাওয়া আজ (রোববার) সকালে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে ম্যাচ যদিও সন্ধ্যায় (৭.৩০ মিনিটে) শুরু, তাই ভারী বৃষ্টি বা সন্ধ্যা পর্যন্ত স্থায়ী না হলে আশা করাই যায় সময়মতই শুরু হবে।

media

এদিকে বৃষ্টিতে যদি ফাইনাল ম্যাচ না হয়, তবে কী কবে? শ্রীলঙ্কা ক্রিকেট জানাল, কোনো রিজার্ভ ডে নেই। বৃষ্টিতে ভেসে গেলে কিংবা ম্যাচ টাই হলে দুই দলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।