ব্যর্থ আশরাফুল, কলাবাগানের বড় হার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১৬ মার্চ ২০১৮

লক্ষ্যটা ছিল ২৬৪ রানের, ৫০ ওভারের ক্রিকেটে অসম্ভব কিছু নয়। তবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ছুড়ে দেয়া এই লক্ষ্য তাড়া করতে পারেনি কলাবাগান ক্রীড়া চক্র। মোহাম্মদ আশরাফুল ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন, ব্যর্থ তার দলও। ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচটিতে কলাবাগানকে ৭৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে শেখ জামাল।

রাকিন আহমেদ আর তানবীর হায়দারের হাফসেঞ্চুরিতে ভর করে ১ বল বাকি থাকতে ২৬৩ রানে অলআউট হয় শেখ জামাল। ৭৮ বলে ৬ বাউন্ডারি আর ৩ ছক্কায় রাকিন করেন ৭১ রান। ৬০ বলে ৬১ রানের মারমুখী ইনিংস খেলেন তানবীর, হার না মানা যে ইনিংসে ছিল ৩টি চার আর ২টি ছক্কার মার। এছাড়া ৪৯ রান করেন ওপেনার পিনাক ঘোষ।

কলাবাগানের পক্ষে ১০ ওভার হাত ঘুরিয়ে ৪৫ রানে ৩টি উইকেট নেন আবুল হাসান রাজু।

জবাবে ব্যাট করতে নেমে ৪৬ রানের মধ্যেই ৫ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে কলাবাগান। ৪৫টি বল খেলে মাত্র ১৬ রান করেন মোহাম্মদ আশরাফুল, বোল্ড হয়ে যান ইলিয়াস সানীর বলে। পরের ব্যাটসম্যানদের মধ্যে তাইবুর রহমান (৫১) আর মুক্তার আলী (৫১) লড়লেও ১৯০ রানের বেশি এগোতে পারেনি কলাবাগান।

তবে দল বড় ব্যবধানে হারলেও বল হাতে ভালো করা আবুল হাসান ব্যাটিংয়ে ঝলক দেখান। আট নাম্বারে খেলতে নেমে ৩০ বলে ৩২ রান করেন তিনি, যার মধ্যে ছিল ২টি করে চার-ছক্কার মার।

৩৬ রানে ৪ উইকেট নিয়ে কলাবাগানের আসল ক্ষতিটা করেছেন ইলিয়াস সানী। এছাড়া ২টি উইকেট নেন কাজী কামরুল ইসলাম।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।