‘আমি টুইট করিনি, আইডি হ্যাক হয়েছিল’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৫ মার্চ ২০১৮

অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম 'টুইটার'-এ করা ভারনন ফিলেন্ডারের এক টুইট নিয়ে উত্তেজনা তুঙ্গে। তবে পরিস্থিতি যখন উত্তপ্ত থেকে উত্তপ্ততর হচ্ছে, তখনই আরেকটি টুইট করে আগুনে যেন পানি ঢালতে চাইলেন প্রোটিয়া এই পেসার। তার দাবি, তিনি টুইটটি করেননি, আইডি হ্যাক হয়েছিল।

পোর্ট এলিজাবেথে সর্বশেষ টেস্টে স্মিথকে ইচ্ছে করে ধাক্কা দেয়ার ঘটনায় দুই টেস্টের জন্য নিষিদ্ধ হয়েছেন রাবাদা। তিনি এই নিষেধাজ্ঞার বিপক্ষে আবেদন করেছেন। তবে শাস্তি কমবে কি না, সেটা এখনও নিশ্চিত নয়।

এরই মধ্যে এক টুইট করে উত্তেজনার আগুনে ঘি ঢেলে দেন ফিলেন্ডার। তার আইডি থেকে স্মিথকে দায়ী করে দেয়া পোস্টে লেখা ছিল, ‘স্টিভ স্মিথই কেজির (কাগিসো রাবাদা) দিকে কাঁধ বাড়িয়ে দিয়েছিল। তিনি সংঘর্ষটা এড়াতে পারতেন। আমার চোখে দোষটা তারই। পেনাল্টি পেতে কি আপনি ফুটবল স্কিল দেখানোর চেষ্টা করলেন?’

ফিলেন্ডারের আইডি থেকে এমন পোস্ট ছড়িয়ে পড়ার পর অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার মধ্যকার তপ্ত সম্পর্কটা আরও ভয়ংকর রূপ নিতে যাচ্ছিল। এমন সময়ে আরেকটি টুইট করেন প্রোটিয়া পেসার।

যেখানে তিনি দাবি করেন, তার আইডিটি হ্যাক হয়ে গিয়েছিল, ‘টুইটারের সকল বন্ধুদের শুভ সকাল। সকালে ঘুম থেকে উঠে দেখি টুইটারের হাজারও পাগলামির মধ্যেই আমার অ্যাকাউন্টটা হ্যাক হয়ে গেছে। কেউ একজন আমার পক্ষ হয়ে দারুণ সুন্দর ছোট একটি অনুচ্ছেদও লিখে দিয়েছেন। এটা দেখার পর যে নাটক বা বিনোদনের সৃষ্টি হয়েছে, তার জন্য দুঃখিত। সবার দারুণ একটি দিন কামনা করছি।’

এই টুইট করার আগেই আগের টুইটটি ফিলেন্ডারের অ্যাকাউন্ট থেকে মুছে ফেলা হয়, যেটা বুধবার রাতে দেখা গিয়েছিল।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।