শ্রীলঙ্কা যাচ্ছেন সাকিব, খেলবেন শুক্রবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১৫ মার্চ ২০১৮

ফাইনালে জায়গা করে নিতে শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই বাংলাদেশের। তবে টাইগারদের জন্য সুখবর হল স্বাগতিকদের বিপক্ষে ওই ম্যাচ খেলতে দলের সঙ্গে যোগ দিতে শ্রীলঙ্কায় যাচ্ছেন সাকিব আল হাসান। বিসিবির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ২৭ জানুয়ারি ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে আঙুলে চোট পান সাকিব। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করেন এই তারকা। ধারণা করা হয় নিদাহাস ট্রফির শুরু থেকেই খেলতে পারবেন। তবে পরে চোট এতই গুরুতর হয় যে প্রথমে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে থাইল্যান্ডে যান। সেখান থেকে ঢাকায় ফিরে কলম্বো আসেন। কলম্বো থেকে যান অস্ট্রেলিয়ায়।

সেখানে গত ৯ মার্চ মেলবোর্নে বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের সঙ্গে দেখা করেন সাকিব। দেশে ফিরেন সুখবর নিয়ে। জানান, চোটের অবস্থা এখন অনেকটাই ভালো। যার কারণে কোন অস্প্রপচারের দরকার পড়েনি।

এরপর থেকেই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের ইনডোরে গিয়ে সময় নিয়ে অনুশীলন করেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। অবশেষে সুখবর, সাকিব পুরোপুরি সেরে উঠেছেন। নিদাহাস ট্রফি খেলতে আজ (বৃহস্পতিবার) যাচ্ছেন কলম্বোয়। সবকিছু ঠিক থাকলে খেলবেন শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ।

 এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।