ভারতের বিপক্ষে লর্ডস টেস্টে নেই স্টোকস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১২ মার্চ ২০১৮

আত্মপক্ষ সমর্থনে নির্দোষ প্রমাণিত হওয়ায় চলতি মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেই দলে ফিরেছেন বেন স্টোকস। তবে ব্রিস্টল নাইটক্লাবের সামনে মারামারির মামলা থেকে পুরোপুরি নিস্তার মেলেনি ইংলিশ এই অলরাউন্ডারের।

আগামী ৬ আগস্ট ব্রিস্টল ক্রাউন কোর্টে স্টোকসকে আবারও ট্রায়ালে হাজিরা দিতে হবে। ট্রায়াল চলবে পাঁচ থেকে সাতদিন। তাই লর্ডসে ভারতের বিপক্ষে আসন্ন টেস্টে খেলতে পারবেন না ২৬ বছর বয়সী এই অলরাউন্ডার।

এর আগে ব্রিস্টলের এই কান্ডের জেরে ইংল্যান্ডের হয়ে পুরো অ্যাশেজ সিরিজই খেলতে পারেননি স্টোকস। এরপর মিস করেন ইংল্যান্ড, অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। তবে কিউইদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলেছেন তিনি।

স্টোকসের সঙ্গে এই মারামারির মামলায় নাম রয়েছে আরও দুইজনের-২৮ বছর বয়সী রায়ান আলী এবং ২৬ বছর বয়সী রায়ান হেল। গত মাসে তারা তিনজনই ব্রিস্টল ম্যাজিস্ট্রেট কোর্টে আত্মপক্ষ সমর্থনের জন্য উপস্থিত হয়েছিলেন।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।