জয়ের ম্যাচে না থাকায় সাকিবের আক্ষেপ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২১ পিএম, ১১ মার্চ ২০১৮

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট পাওয়ার পর আর মাঠে নামা হয়নি সাকিবের। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য অবস্থান করছেন অস্ট্রেলিয়ায়। এরই মধ্যে নিদাহাস ট্রফিতে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ দল। ২১৪ রানের জবাবে ব্যাট করতে নেমে মুশফিকের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে ৫ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

তবে জয়ের এই ম্যাচে মাঠে উপস্থিত থাকতে না পেরে আক্ষেপে পুড়ছেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই অলরাউন্ডার লেখেন, ‘অভিনন্দন আমার দলকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তাড়া করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্য রইলো অনেক অনেক শুভকামনা। এক সঙ্গে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাই হোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্য।’

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরির পর ঘরের মাটিতে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করা সাকিব নিদাহাস ট্রফিতেও খেলতে পারছেন না। তার পরিবর্তে বাংলাদেশকে দলকে নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।