জহুরুলের সেঞ্চুরিতে বড় জয় গাজী গ্রুপের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১০ মার্চ ২০১৮

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ছুড়ে দেয়া লক্ষ্যটা মামুলি ছিল না একেবারে। তবে ২৫৮ রান তাড়া করতে একদমই বেগ পেতে হলো না গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। সাভার বিকেএসপির তিন নাম্বার মাঠে ওপেনার জহুরুল ইসলামের দুর্দান্ত এক সেঞ্চুরিতে ভর করে প্রাইম ব্যাংককে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে গাজী গ্রুপ।

২৫৮ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা মোটেই ভালো ছিল না গাজী গ্রুপের। ৬৩ রান তুলতেই তারা হারিয়ে বসে ৩টি উইকেট। তবে জহুরুল একটা প্রান্তে ছিলেন দেয়াল হয়ে, আউট হননি তিনি। ১১৩ বলে ৮ বাউন্ডারি আর ৩ ছক্কায় ১০৩ রান করে শেষপর্যন্ত অবসরে গেছেন ডানহাতি এ ব্যাটসম্যান।

জহুরুলকে যোগ্য সঙ্গ দিয়েছেন আসিফ আহমেদ। পরের সময়টায় দলকে জয়ের বন্দরে নিয়ে যাওয়ার দায়িত্বও পালন করেছেন এ ব্যাটসম্যানই। হয়তো একটা আক্ষেপ থাকবে তার, সেঞ্চুরিটা পেলেন না। ১০৫ বলে ৬ চার আর ১ ছক্কায় ৯১ রানে অপরাজিত ছিলেন আাসিফ।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় প্রাইম ব্যাংক। ১৩৭ রানে ৬ উইকেট খুয়ানো দলটি আড়াইশ পার করা পুঁজি পেয়েছে ভারতীয় ব্যাটসম্যান ইউসুফ পাঠানের দায়িত্বশীলতায়। ৬০ বলে ৪টি করে চার-ছক্কায় ইউসুফ শেষপর্যন্ত অপরাজিত ছিলেন ৭২ রানে। এছাড়া জাকির হাসান করেন ৪৪ রান।

গাজী গ্রুপের পক্ষে ৫৩ রানে ৪টি উইকেট নেন নাঈম হাসান। একটি করে উইকেট টিপু সুলতান আর মুমিনুল হকের।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।