আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪১ এএম, ০৬ মার্চ ২০১৮

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচিতে পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড(বিসিসিআই)। ৬ তারিখের পরিবর্তে উদ্বোধনী অনুষ্ঠান একদিন পিছিয়েছে হবে ৭ এপ্রিল।

এদিকে শুধু সময়ই না, ভেন্যুও পরিবর্তন করা হয়েছে। প্রথমে উদ্বোধনী অনুষ্ঠান হবার কথা ছিল ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ায় (সিসিআই)। তবে এখন তা হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সময়, ভেন্যু পরিবর্তনের সঙ্গে অনুষ্ঠানের বাজেট ৫০ কোটি রুপি থেকে কমিয়ে ৩০ কোটি রুপিতে আনা হয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে আগামী ৭ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পর্দা উঠবে আইপিলের আগামী আসরের। ২৭ মে ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টটির।

আইপিএলের এবারের আসরে বাংলাদেশিদের মধ্যে দল পেয়েছেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দুই কোটি রুপিতে সাকিবকে দলে ভিড়িয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ২ কোটি ২০ লক্ষ রুপিতে মোস্তাফিজের নতুন ঠিকানা মুম্বাই ইন্ডিয়ান্স।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।