কক্সবাজারে সাকিবের হোটেল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

রেস্টুরেন্ট ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন অনেক আগেই। এবার হোটেল ব্যবসায় যুক্ত হলেন সাকিব আল হাসান। কক্সবাজারে নির্মিত হোয়াইট স্যান্ড রিসোর্ট নামের হোটেল কাম শপিং মলে ২০ হাজার স্কয়ার ফিট বাণিজ্যিক স্পেস কিনেছেন টাইগার এই অলরাউন্ডার।

বদলে যাচ্ছে কক্সবাজার। এই স্লোগানে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে নির্মিত হচ্ছে আন্তর্জাতিক মানের হোটেল কাম শপিং কমপ্লেক্সটি। চুক্তি সাক্ষর উপলক্ষে জমকালো এক আয়োজন করা হয় রাজধানীর অভিজাত একটি হোটেলে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রীংলা।

এর আগে বনানীতে সাকিব’স ডাইনস নামে একটি রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন। এরপর বিশ্ববিখ্যাত সব কসমেটিকসের ব্র্যান্ড নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু তার মালিকানাধীন ব্রান্ড শপ ‘কসমিক জোভিয়ান’। এছাড়া গত বছর ইমরুল কায়েসকে সঙ্গে নিয়ে মিরপুরে আরেকটি রেস্তোরাঁ চালু করেন। নাম দেওয়া হয়েছে সাকিব’স ৭৫।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।