নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতেই ফিরছেন স্টোকস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

দীর্ঘ অপেক্ষার প্রহর ফুরোচ্ছে। রোববার হ্যামিল্টনে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন বেন স্টোকস। গত সেপ্টেম্বরে নাইটক্লাবের সামনে মারামারির ঘটনার পর থেকে মামলা বয়ে বেড়ানোয় দলে জায়গা হয়নি এই অলরাউন্ডারের।

মামলা কাঁধে নিয়ে অনেকটা দিন ঘুরেছেন বেন স্টোকস। অবশেষে চলতি মাসের শুরুর দিকে ব্রিস্টল ম্যাজিস্ট্রেট কোর্ট তাকে 'নির্দোষ' হিসেবে রায় দেয়। এর পরপরই দলের সঙ্গে যোগ দিতে নিউজিল্যান্ডের বিমানে চড়ে বসেন এই অলরাউন্ডার।

ইংল্যান্ড যদিও স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডের দল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি। তবে ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান জানিয়ে দিয়েছেন, স্টোকস দলে থাকবেন। ম্যাচকে সামনে রেখে অনুশীলনও করেছেন এই অলরাউন্ডার।

নিউজিল্যান্ডে পৌঁছার পর থেকেই পুরোদ্যমে অনুশীলন চালিয়ে যাচ্ছেন স্টোকস। ব্যাটিং করছেন, বোলিংয়েও সেরাটা নিংড়ে দিচ্ছেন। তার সঙ্গে কিউইদের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই দলে ফিরছেন জো রুট, মঈন আলী, ক্রিস ওকস আর জনি বেয়ারস্টো। তারা কেউই সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে খেলেননি।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।