বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ ভারতের মাটিতে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০১৮

বিশ্ব ক্রিকেটে নব শক্তি হিসেবে উত্থান ঘটছে আফগানিস্তানের। তাদের বিপক্ষে এখন পর্যন্ত মাত্র একটি দ্বিপাক্ষীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। চলতি বছরেরই জুনে যুদ্ধবিধ্বস্ত দেশটির বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলার কথা টাইগারদের। নিরাপত্তা শঙ্কায় আফগানিস্তানে খেলা হয় না। শোনা যাচ্ছে, এই সিরিজটি হতে পারে ভারতের মাটিতে।

আফগানিস্তানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক খুব ভালো। ক্রিকেটের নবীন এই দেশটিকে অনেক ক্ষেত্রেই সাহায্য করে আসছে ভারত।

বাংলাদেশের বিপক্ষে সিরিজটি শুরুতে সংযুক্ত আরব আমিরাতে হওয়ার কথা ছিল। তবে আমিরাতে ভেনু্য জটিলতা না কাটায় ভারতেই সিরিজটি আয়োজনের চেষ্টা করছে আফগানিস্তান।

আফগানিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। ভারতের উত্তরখন্ডের দেহরাদানে অনুষ্ঠিত হতে পারে ম্যাচগুলো।

সব কিছু ঠিকঠাক থাকলে সিরিজটি শুরু হবে ১ জুন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। বাংলাদেশ এবং আফগানিস্তানের ক্রিকেট বোর্ড একসঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।