ইংল্যান্ডের ওয়ানডে দলে স্টোকস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২১ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৮

ব্রিস্টলে নাইটক্লাবের সামনে মারামারি করার মামলাটা এখনও কাঁধে বয়ে বেড়াচ্ছেন বেন স্টোকস। এমন গুরুত্বপূর্ণ একজন অলরাউন্ডারকে বারবার দলে নিতে চাইলেও মামলার কারণে পিছপা হচ্ছিল ইংল্যান্ড। তবে এবার তার প্রতি একটু নমনীয় হয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

গত ১৭ জানুয়ারি ইসিবি জানিয়েছিল, মামলা চললেও দলে বিবেচনায় আসবেন স্টোকস। সেই ঘোষণামতোই এবার ওয়ানডে দলে ডাক পেলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে আগামী ২৫ ফেব্রুয়ারি। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। এই দলে আছেন স্টোকস। তবে ১৩ ফেব্রুয়ারি শুনানিতে অংশ নিতে আদালতে হাজির হতে হবে এই অলরাউন্ডারকে। সেখানে বড় কোনো শাস্তির সিদ্ধান্ত না হলে তবেই নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে পারবেন তিনি।

ইংল্যান্ড দল
ইউয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।