উড়ন্ত সূচনার পর চাপে শ্রীলঙ্কা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮

কুশল পেরেরার ঝড়ো ব্যাটিংয়ে শুরুটা উড়ন্ত হয়েছে শ্রীলঙ্কার। কিন্তু পেরেরা একা দাপট দেখালে কি হবে, সঙ্গী ব্যাটসম্যানরা খুব একটা সুবিধা করতে পারছেন না জিম্বাবুয়ের বোলারদের বিপক্ষে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে ২ উইকেটে ৬১ রান তুলেছে লঙ্কানরা।

মিরপুরে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের ছুঁড়ে দেয়া ২৯১ রানের বড় লক্ষ্যে ব্যাট করছে শ্রীলঙ্কা। উপুল থারাঙ্গার সঙ্গে উদ্বোধনী জুটিতে ৫.৩ ওভারেই ৪৬ রান তুলে ফেলেছিলেন পেরেরা। যে জুটিতে মাত্র ১১ রান অবদান রেখে আউট হয়েছেন থারাঙ্গা।

কাইল জারভিসের শিকার হয়ে থারাঙ্গা ফেরার পরের ওভারে কুশল মেন্ডিসকে শূন্য রানেই সাজঘরে ফিরিয়েছেন টেন্ডাই চাতারা। ৪৭ রানে ২ উইকেট হারিয়ে তারপর কিছুটা চাপে পড়ে যায় শ্রীলঙ্কা।

পেরেরা তবু চালিয়েই খেলছেন। লঙ্কান ওপেনিং এই ব্যাটসম্যান ৩০ বলে ৪৯ রানে অপরাজিত আছেন। সঙ্গে ১ রান নিয়ে ব্যাট করছেন নতুন করে অধিনায়কত্ব পাওয়া অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।