বোলারদের কৃতিত্ব দিচ্ছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ১৫ জানুয়ারি ২০১৮

জিম্বাবুয়ের বিপক্ষে জয়টা প্রত্যাশিতই ছিল। তবে বাংলাদেশও খারাপ খেলে জেতেনি। এ জিম্বাবুয়ের বিপক্ষেই অতীতে অনেক হারের রেকর্ড আছে টাইগারদের। ত্রিদেশীয় সিরিজের শুরুতে দাপুটে জয়ের পেছনে তাই বোলারদের বড় কৃতিত্ব দেখছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

এখন জিম্বাবুয়ের সঙ্গে হেসেখেলেই জেতে বাংলাদেশ। কিন্তু তারাও তো টাইগারদের সম্পর্কে ভালো করে জানে। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে দলের প্রতিনিধি হয়ে আসা সাকিব জানালেন, প্রতিপক্ষের কাছ থেকে আরেকটু লড়াই আশা করেছিলেন তারা।

সাকিব অবশ্য বাংলাদেশি বোলারদের পারফরম্যান্সকেই বড় করে দেখছেন। তিনি বলেন, 'আমাদের পারফরম্যান্স প্রত্যাশিত। অবশ্যই আমরা আশা করেছিলাম, ওরা আরেকটু ভালো ব্যাটিং করবে। যেটা ওরা পারেনি। হয়তো এটার কৃতিত্ব আমাদের বোলারদের দিতে হবে। কারণ আমাদের বোলাররা যেভাবে বল করেছে...।'

শুধু একজন নন, দলের সব বোলারই ভালো করেছে; মত সাকিবের। বাংলাদেশ দলের টেস্ট আর টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, 'আমার মনে হয় মোস্তাফিজ অনেক ভালো বল করেছে, মাশরাফি ভাইও অনেক ভালো বল করেছেন। রুবেল তো সবসময় ভালো বল করে। কারণ ও আসে এমন একটা সময়ে বল করতে, যখন ব্যাটসম্যানরা আসলে সেট থাকে কিংবা রান করতে থাকে। তাই ওর জন্য কঠিন। তবে সবসময় ও দলের জন্য ডেলিভার করে। সব মিলিয়ে সবার বোলিংই ভাল ছিল আজকে। এমনকি নাসির যে চার ওভার করেছে, সেখানেও অনেক ভালো বল করেছে।'

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।