পাকিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে নেই ব্রেসওয়েল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে পড়লেন নিউজল্যান্ডের পেসার ডগ ব্রেসওয়েল। পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজের প্রথম দুই ওয়ানডেতে খেলতে পারবেন না তিনি। ২৭ বছর বয়সী এই পেসারের বদলে ডাক পেয়েছেন ওপেনিং ব্যাটসম্যান জর্জ ওয়ার্কার।

চোটটা যেন পিছুই ছাড়ছে না ব্রেসওয়েলের। ইনজুরিতে প্রায় এক বছর মাঠের বাইরে কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ সিরিজে মাঠে ফিরেন তিনি। ফেরার পর পাঁচটি সীমিত ওভারের ম্যাচ খেলে ৬ উইকেট নেন এই পেসার। বুধবার অনুশীলনের সময় আবারও ডান পায়ে টান পড়েছে তার।

আসন্ন সিরিজে পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ৫টি ওয়ানডে আর ৩টি টি-টোয়েন্টি খেলবে নিউজিল্যান্ড। সিরিজের প্রথম ওয়ানডেটি মাঠে গড়াবে ৬ জানুয়ারি ওয়েলিংটনের বেসিন রিজার্ভে।

নিউজিল্যান্ডের ওয়ানডে দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, জর্জ ওয়ার্কার, ট্রেন্ট বোল্ট, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি এবং রস টেলর।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।