অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি কোচ পন্টিং!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৭

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ঘরের মাঠে। ওই টুর্নামেন্টকে ঘিরে তাই এখন থেকেই পরিকল্পনা আঁটা শুরু করে দিয়েছে অস্ট্রেলিয়া। আগামী আসরে দলটির কোচ হিসেবে দেখা যেতে পারে সাবেক অজি ব্যাটসম্যান ও অধিনায়ক রিকি পন্টিংকে। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এজন্য তার সঙ্গে আলোচনা চালাচ্ছে।

অস্ট্রেলিয়ার দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক পন্টিং চলতি বছর শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে সহকারী কোচ হিসেবে টি-টোয়েন্টিতে দায়িত্ব পালন করেছেন। ফেব্রুয়ারিতে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজেও প্রধান কোচ ড্যারেন লেহম্যানের সহকারী থাকবেন তিনি।

তবে ২০১৯ সালে লেহম্যানের সঙ্গে চুক্তি ফুরোবে অস্ট্রেলিয়ার। তারপর সম্ভবত পন্টিংয়ের কাঁধেই টি-টোয়েন্টি দলের কোচিংয়ের দায়িত্ব তুলে দেবে সিএ।

এদিকে, আগামী মৌসুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ডেয়ারডেভিলসের কোচ হিসেবে যোগ দেয়ার কথা রয়েছে পন্টিংয়ের।

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।