ডি ককের চোটে কিপিং গ্লাভস ভিলিয়ার্সের হাতে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭

প্রায় দুই বছর পর টেস্ট খেলতে নেমেছেন। এমন সময়ে একসঙ্গে অনেকগুলো দায়িত্ব চেপে গেল এবি ডি ভিলিয়ার্সের কাঁধে। ফাফ ডু প্লেসিস অসুস্থ থাকায় এই টেস্টে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ম্যাচের মাঝপথে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়লেন কুইন্টন ডি ককও। ফলে উইকেটকিপিংয়ের দায়িত্বটাও পালন করতে হচ্ছে ডি ভিলিয়ার্সকে।

চলতি বক্সিং ডে টেস্টের প্রথম বিকেলে ব্যাটিংয়ের সময় ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন ডি কক। বুধবার তার স্ক্যান করানো হয়েছে। এই টেস্টের বাকিটা সময় তাকে বিশ্রামে থাকারই পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

যদিও দক্ষিণ আফ্রিকা ম্যানেজম্যান্ট ভীষণ আত্মবিশ্বাসী, ভারতের বিপক্ষে ৫ জানুয়ারি শুরু টেস্টের আগেই সুস্থ হয়ে উঠতে পারবেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

ডি কক ছিটকে পড়ায় জিম্বাবুয়ের বিপক্ষে চলতি চারদিনের টেস্টে উইকেটের পেছনে দায়িত্ব পালন করছেন এবি ডি ভিলিয়ার্স। এমনকি তাকে ব্যবহার করতে হচ্ছে ডি ককের কিপিং প্যাড আর গ্লাভসটাও। অনেক দিন কিপিং করেন না বলে নিজের কিপিং গ্লাভস, প্যাড নেই ভিলিয়ার্সের।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।