ভারতকে ১৩৬ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৭

আগের দুই ম্যাচ হেরে সিরিজ খুইয়ে বসেছে শ্রীলঙ্কা। মুম্বাইয়ে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সান্ত্বনার জয়ের খোঁজে সফরকারিরা। কিন্তু ভারতের বোলিংয়ের সামনে আরও একবার নাকাল লঙ্কান ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা তুলতে পেরেছে ১৩৫ রান।

আসেলা গুনারত্নে ছাড়া বলার মতো রান করতে পারেননি শ্রীলঙ্কার কোনো ব্যাটসম্যান। গুনারত্নেও ৩৬ রান করেছেন ৩৭টি বল খেলে। সাদিরা সামারাভিকরামা (১৭ বলে ২১) আর শেষদিকে দাসুন শানাকা (২৪ বলে ২৯) বিশোর্ধ্ব দুটি ইনিংস না খেললে রানটা আরও কম হতো সফরকারিদের।

১৮ রানের মধ্যে ৩ উইকেট খুইয়ে শুরুতেই ব্যাকফুটে চলে যায় টসে হেরে ব্যাট করতে নামা শ্রীলঙ্কা। ৮৫ রানে তারা হারায় ৬ উইকেট। সেখান থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে কোনোমতে ১৩৫ পর্যন্ত যেতে পেরেছে লঙ্কানরা।

ভারতের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন জয়দ্বীপ উনাকাঁদ আর হার্দিক পান্ডিয়া। একটি করে উইকেট মোহাম্মদ সিরাজ, কুলদ্বীপ যাদব আর ওয়াশিংটন সুন্দরের।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।