কোহলি-আনুশকার বিয়ের ভিডিও

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৪ এএম, ১২ ডিসেম্বর ২০১৭

গুঞ্জনটা বেশ আগে থেকেই। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে কোহলির ছুটি চাওয়ার পরই পালে হাওয়া লাগে। ওই সময় কোহলি-আনুশকার কেউই বিয়ের কথা স্বীকার করেননি। তবে বিয়েটা হয়ে যেতেই আর লুকোচুরি নয়। সুখবরটা মিয়া-বিবি একসঙ্গেই জানিয়েছেন। নিজ নিজ টুইটার একাউন্টে একই ধরণের পোস্ট করেছেন বিরাট-আনুশকা।

একটি ছবি পোস্ট করে টুইটে লেখেন, 'আজ আমরা একে অপরকে সারাজীবনের জন্য ভালোবাসার বন্ধনে বেঁধে রাখার প্রতিজ্ঞা করেছি। এই খবরটা আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে পেরে আমরা সত্যিই সৌভাগ্যবান। এই সুন্দর দিনটাকে আরও বিশেষ করে তুলবে আমাদের ভক্ত পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা। আমাদের পথচলার গুরুত্বপূর্ণ সঙ্গী হবার জন্য ধন্যবাদ।'

উল্লেখ্য, ২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। এর মধ্যে দুজনের একবার ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তবে দুজনের জুটি যে স্বর্গ থেকে রচিত। অভিনন্দন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি!

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।