রাভাল-গ্র্যান্ডহোমের ব্যাটে নিউজিল্যান্ডের লড়াই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৯ ডিসেম্বর ২০১৭

শুরুটা ভালোই করেছিলেন রাভাল। তবে মাঝসময়ে গ্যাব্রিয়েল ও কামিন্স সফরকারীদের খেলায় ফেরায়। তবে শেষ দিকে আবারও গ্র্যান্ডহোমের ব্যাটে ভর করে ৭ উইকেটে ২৮৭ রানে দিন শেষ করে স্বাগতিকরা।

টস হেরে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডকে দুর্দান্ত সূচনা এনে দেন দুই ওপেনার টম ল্যাথাম ও জিত রাভাল। উদ্বোধনী জুটিতে তাদের ব্যাট থেকে আসে ৬৫ রান। ব্যক্তিগত ২২ রানে সাজঘরে ফেরেন ল্যাথাম। দ্বিতীয় উইকেটে কেন উইলিয়ামসনের সঙ্গে আরেকটি দারুণ জুটি গড়েন রাভাল। ৪৩ রানে উইলিয়ামসনকে ফিরিয়ে ৮৯ রানের জুটি ভাঙেন কামিন্স।

এরপরই ছন্দ ফিরে পান গ্যাব্রিয়েল। দারুণ এক ডেলিভারিতে ৮৪ রানে ফেরান রাভালকে। দ্রুত বিদায় নেন টেইলর (১৬)-নিকোলসরা (১৩)।

ষষ্ঠ উইকেটে মিচেল স্যান্টনারের সঙ্গে ৭৬ রানের জুটি গড়ে ধাক্কা সামাল দেন আগের টেস্টের সেঞ্চুরিয়ান কলিন ডি গ্র্যান্ডহোম। দ্বিতীয় নতুন বল স্যান্টনারকে (২৪) বোল্ড করে এই জুটি ভাঙেন গ্যাব্রিয়েল। দিনের শেষ দিকে ডি গ্র্যান্ডহোমকেও ফিরিয়ে দেন এই পেসার। ৫ চার ও ৪ ছক্কায় এই অলরাউন্ডার করেন ৫৮ রান। ব্লান্ডেল ১২ ও ওয়াগনার ১ রানে অপরাজিত আছেন। ক্যারিবিয়দের পক্ষে গ্যাব্রিয়েল ৩ ও কামিন্স নেন ২ উইকেট।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।