সম্ভাব্য কোচ সিমন্স ও বিদায়ী হাথুরুসিংহে আসছেন কাল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৭

তার আসার কথা ছিল বেশ ক'দিন আগেই। কিন্তু তিনি আসবো-আসবো করে আর আসেননি। এক সময় মনে হচ্ছিলো, সেই তিনি মানে চন্ডিকা হাথুুরুসিংহে আর বুঝি বাংলাদেশে আসবেনই না। আর আসলেও একবারে শ্রীলঙ্কার কোচ হয়ে তবে আসবেন।

কিন্তু শেষ খবর , হাথুরুসিংহে আসছেন। আর দেরি নয়। আগামীকাল শনিবারই রাজধানীতে এসে পৌঁছাবেন এ লঙ্কান । এটুকু শুনে আবার ভাববেন না যে, তিনি বুঝি বাংলাদেশের কোচ হয়েই ফেরত আসছেন।

তা ভাবার কোনই কারণই নেই। কারণ এতদিন যা শোনা যাচ্ছিলো, আজ তা সত্য বলে প্রতিষ্ঠিত হলো। আজই আনুষ্ঠানিকভাবে জানা হয়ে গেলো হাথুরুসিংহে আর বাংলাদেশের কোচ নন। তিনি এখন শ্রীলঙ্কার প্রশিক্ষক। বাংলাদেশের কোচের পদ থেকে স্বেচ্ছায় সড়ে দাঁড়ানো হাথুরুসিংহে শ্রীলঙ্কার নতুন কোচ-শুক্রবার এ ঘোষণা আনুষ্ঠানিকভাবেই এসেছে। বিশ্ব ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট সেটা জানিয়েছে।

খবর হলো, হাথুরুসিংহের সাথে লঙ্কান ক্রিকেট বোর্ডের কথা বার্তা চূড়ান্ত। আগামী ২০ ডিসেম্বর শ্রীলঙ্কার কোচ হিসেবে হাথুরুর নতুন পথচলা শুরু হবে। সেদিনই হাথুরু লঙ্কান ক্রিকেট টিমের কোচ হিসেবে কাজ শুরু করবেন।

শনিবার হাথুরু আসছেন বিসিবির সাথে তার বিদায় পর্ব শেষ করতে। তার দেনা পাওনা ও অন্যান্য বিষয়ে বোর্ডের সাথে সব চুকিয়ে বুকিয়ে ফেলতে।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জাগো নিউজকে জানিয়েছেন , হাথুরুসিংহে আগামীকাল বিকেলে এসে পৌঁছাবেন রাজধানীতে।

এদিকে আজ সকালে ঢাকা আসবেন ফিল সিমন্স। বলার অপেক্ষা রাখেনা , এ ক্যারিবিয়ানও বাংলাদেশের সম্ভাব্য কোচের শর্টলিষ্টে আছেন।

জালাল ইউনুসের দেয়া তথ্য অনুযায়ী, বিসিবিতে ইন্টারভিউ দিতে আগামীকাল রাজধানীতে আসছেন ফিল সিমন্স। তার ইন্টারভিউ হয়ে যাবে শনিবারই।

এআরবি/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।