ফাইনালে উঠতে ১৯২ রান দরকার কুমিল্লার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৭

প্রথম দল হিসেবে কোয়ালিফাই করতে হলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে করতে হবে ১৯২ রান। কারণ নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৭ উইকেটে ১৯১ রান সংগ্রহ করেছে ঢাকা ডায়নামাইটস।

এদিন ঢাকা ডায়নামাইটসের ওপেনার মেহেদী মারুফ ব্যর্থ থাকলেও দুর্দান্ত খেলেছেন এভিন লুইস। ৩২ বল খেলে লুইস করেন ৪৭ রান। ৪৭ রান করতে তিনি ছয়টি বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারি হাঁকান।

জো ডেনলির ব্যাট থেকে আসে ৩২ রান। ২৫ বল খেলে ২ চার ও এক ছয়ের সাহায্যে তিনি এ রান করেন। আর কাইরন পোলার্ডের ব্যাট থেকে আসে ১৮ বলে ৩১ রান। যে ইনিংসটিতে ছিল একটি চার ও তিনটি ছয়।

তবে ঢাকার হয়ে আসল কাজটি করেন শেষদিকে শহীদ আফ্রিদি। ১৯ বল খেলে তিনি ৩০ রান করেন। যাতে ছিল ৪টি ওভার বাউন্ডারির মার। মূলত শেষদিকে তার এই রানই ঢাকাকে বড় সংগ্রহ পেতে বেশ সাহায্য করে।

এদিকে কুমিল্লার বোলার হাসান আলি হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়েও হ্যাটট্রিক করতে পারেননি। তবে ৪ ওভার বল করে ১৬ রান দিয়ে ৩টি উইকেট ঠিকই নিয়েছেন। আর ডোয়াইন ব্রাভো নিয়েছেন ২টি উইকেট। শোয়েব মালিক একটি উইকেট নিয়ে সন্তুষ্ট ছিলেন।

এমএএন/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।