ঢাকা পৌঁছেই শেরে বাংলায় পাইবাস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৭

তিনি আসবেন, দুপুর গড়ানোর আগেই তা চাউর হল শেরে বাংলার আশে পাশে। মঙ্গলবার রাতে ঢাকা পৌঁছাবেন ইংলিশ বংশোদ্ভূত দক্ষিণ আফ্রিকান রিচার্ড পাইবাস। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও মিডিয়া কমিটির চেয়ারামান জালাল ইউনুস আগেই তা জানিয়ে দিয়েছিলেন।

তাদের কথাই সত্য হল। পাইবাস ঢাকায় এসে পৌঁছেছেন সন্ধ্যার আগেই। আর ঢাকায় এসেই বিপিএলে রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংসের ম্যাচ দেখতে শেরে বাংলায় এসেছিলেন বাংলাদেশের নতুন কোচ হতে সাক্ষাৎকার দিতে আসা পাইবাস। শেরে বাংলা স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে বিসিবি বিগ বস নাজমুল হাসান পাপনের সঙ্গে পাশাপাশি বসে খেলাও দেখলেন এক ইনিংস। বুধবার সকাল ১১টায় বিসিবি কার্যালয়ে আলোচনায় বসবেন পাইবাস।

বাংলাদেশে কোচিংয়ের দায়িত্ব পালন করা পাইবাসের জন্য এটাই প্রথম না। স্টুয়ার্ট ল'র স্থলাভিষিক্ত হয়ে ২০১২ সালের মে মাসে এসেছিলেন। বিসিবির সঙ্গে সেবারের অভিজ্ঞতাটা ছিলো তিক্ততায় ভরা। তিক্ততায় ভরা ছিল তাঁর সাড়ে চার মাসব্যাপী কোচিং অধ্যায়। চুক্তিতে সই না করেই প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন তিনি। বিসিবির বার্ষিক ৪৫ দিনের ছুটির শর্তেও আপত্তি ছিল পাইবাসের। অনুশীলনে খেলোয়াড়দের স্বাস্থ্যসম্মত খাবার না দেওয়ার অভিযোগও তুলেছিলেন ইংলিশ বংশোদ্ভূত দক্ষিণ আফ্রিকান।

এআরবি/এমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।