ক্রিকেটে ফিরছেন অ্যালেক্স হেলস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩২ এএম, ০৫ ডিসেম্বর ২০১৭

ব্রিস্টলে মারামারির ঘটনায় জড়িত থাকার দায়ে বেন স্টোকসের সঙ্গে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ স্কোয়াড থেকে ছিটকে পড়েছিলেন ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলস। তবে নাইট ক্লাবের ওই কাণ্ডে তার বিরুদ্ধে পুলিশ কোনো অভিযোগ না আনায়, ইংল্যান্ড দলে ফিরতে সমস্যা রইলো না ওপেনারের।

গত সেপ্টেম্বরে ব্রিস্টলে একটি নাইট ক্লাবের সামনে বেন স্টোকসের সঙ্গে হাতাহাতিতে জড়িত ছিলেন বলে অভিযোগ ওঠে হেলসের বিরুদ্ধে। তাকে গ্রেফতার করা না হলেও, জিজ্ঞাসাবাদ করে পুলিশ। একই সঙ্গে তাকে ইংল্যান্ড দলেও অ্যাশেজ সিরিজের জন্য বিবেচনা করা হয়নি।

তবে পুলিশ কোনো অভিযোগ গঠন না করায়, ক্রিকেটে ফিরতে পারবেন ২৮ বছর বয়সী এই ক্রিকেটার। দ্বিতীয় টেস্টের পরই ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করবে দেশটির ক্রিকেট বোর্ড। আর ওয়ানডে দলে থাকতে পারেন হেলস। এমন ইঙ্গিত দিয়েছে ইংল্যান্ড বোর্ড।

এদিকে অ্যাশেজের পর অজিদের বিপক্ষে ৫টি ওয়ানডে এবং নিউজিল্যান্ডকে সঙ্গে নিয়ে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে থ্রি লায়নরা। আসন্ন ওয়ানডে সিরিজে হেলসের সঙ্গে দলে দেখা যেতে অলরাউন্ডার বেন স্টোকসকেও। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেনি ইসিবি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।